October 12, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আসছে ঈদে আরো এক মাহি

আসছে ঈদে আরো এক মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এরইমধ্যে দর্শকরা চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত বেশকিছু ছবি গ্রহণ করেছেন। তার অভিনয় দর্শকরা বেশ পছন্দ করেন। তার অভিনীত এবং মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি কয়েকদিন আগে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসছে ঈদে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর নতুন সংবাদ হচ্ছে এবারের ঈদে মাহি অভিনীত আরেকটি ছবি যোগ হচ্ছে। ছবির নাম ‘মনে রেখো’।

হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা বনি সেনগুপ্ত। ছবিটি আজ সেন্সরে দেখবেন বোর্ডের সদস্যরা। মাহি বলেন, এ ছবির কাজটি বেশ ভালোভাবেই শেষ করেছি আমরা। গত বুধবার প্রকাশ হয়েছে ছবিটির প্রথম টিজার। এটি প্রকাশের পর বেশ সাড়া পেয়েছি। আসছে ঈদে ‘জান্নাত’-এর বাইরে ‘মনে রেখো’ ছবিটিও যোগ হচ্ছে আমার। এটা জেনে বেশ ভালো লাগছে। আশা করি, দর্শকরা ঈদে আমার অভিনীত এ ছবিটিও পছন্দ করবেন। ‘মনে রেখো’ ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবিতে মাহি ও বনির পাশাপাশি অভিনয় করেছেন জয়ী, মিশা সওদাগর, তুলিকা প্রমুখ। ছবির টিজার দেখে এটা নিশ্চিত হওয়া গেছে যে, অ্যাকশন-রোমান্টিক গল্পের উপস্থাপনার পাশাপাশি এ ছবিতে রয়েছে পারিবারিক আবহ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ, হৃদয় খান এবং কলকাতার আকাশ। ছবির গানগুলোর কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। ছবির প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, সেন্সর ছাড়পত্র পাবার পর দেশের ভালো সিনেমাহলগুলোতে ঈদে ছবিটি মুক্তি দেবেন তারা।

Share Button

     এ জাতীয় আরো খবর